তানকা ৩ ও ৪
- হাসান মনি ২৮-০৪-২০২৪

তানকা- ০৩

তানকা'টা কি
কথা নয় অনেক

ভাবটা ব্যাপক
বিশাল উত্তেজনা
ঠিক যেন টি'২০।

(বর্ণ বিন্যাস ৫ ৭ ৫ ৭ ৭)

তানকা ০৪

সেই যে তুমি
আর এই যে আমি

বেলা যে শেষ,
ভালোবাসি তোমায়
এখনো কি অশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।